• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন
  • [কনভাটার]
শিরোনামঃ
সিরাজগঞ্জে পুলিশ ও কোটা সংস্কারকারীদের ধাওয়া পাল্টা ধাওয়া, পুলিশ সহ আহত ১০, আটক ৮। সিরাজগঞ্জে নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার। আসামী ধরতে নদীতে লাফ, প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার। র‍্যাব-১২ এর অভিযানে ৬৬২ বোতল ফেনসিডিল ও ১২ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সিরাজগঞ্জে র‍্যাবের অভিযানে হত্যা ও ডাকাতি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। সিরাজগঞ্জে ৩,৪৭০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সিরাজগঞ্জে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত সিরাজগঞ্জে হত্যা মামলার তিন আসামি গ্রেফতার। সিরাজগঞ্জে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান সিরাজগঞ্জে আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

৪০ কেজি গাঁজা সহ দুই মাদক কারবারি আটক।

শিবলী রহমান শিপু  / ৩৩ Time View
Update : বুধবার, ২২ মে, ২০২৪

সিরাজগঞ্জে ৪০ কেজি গাঁজা সহ ২ মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মঙ্গলবার রাত ১০টার দিকে জেলার শাহজাদপুর উপজেলার রুপবাটি ইউনিয়নের শেলাচাপড়ি গ্রামে নৌ বন্দর পোর্টের দক্ষিণ পশ্চিম ঘাট থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃত দুই আসামী, কুড়িগ্রাম জেলার কুড়িগ্রাম থানার চর গোবিন্দপুর গ্রামের মোঃ আজিজুল হকের ছেলে মোঃ এরশাদুল (৩৬) ও একই এলাকার মৃত আবেদ আলীর ছেলে মোঃ শহিদুল ইসলাম (৪০)।

২২ মে (বুধবার) এক সংবাদ বিজ্ঞপ্তিতে সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জুলহাজ উদ্দীন জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে শাহজাদপুর উপজেলার রুপবাটি ইউনিয়নের শেলাচাপড়ি গ্রামের নৌ বন্দর পোর্টের দক্ষিণ পশ্চিম ঘাটে একটি কাঠের তৈরি ইঞ্জিন চালিত নৌকায় তল্লাশী চালিয়ে ৪০ (চল্লিশ) কেজি গাঁজা উদ্ধার করে। এসময় ওই দুই মাদক কারবারিকে আটক করে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে আদালতে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category