• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:২৯ পূর্বাহ্ন
  • [কনভাটার]
শিরোনামঃ
সিরাজগঞ্জে পুলিশ ও কোটা সংস্কারকারীদের ধাওয়া পাল্টা ধাওয়া, পুলিশ সহ আহত ১০, আটক ৮। সিরাজগঞ্জে নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার। আসামী ধরতে নদীতে লাফ, প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার। র‍্যাব-১২ এর অভিযানে ৬৬২ বোতল ফেনসিডিল ও ১২ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সিরাজগঞ্জে র‍্যাবের অভিযানে হত্যা ও ডাকাতি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। সিরাজগঞ্জে ৩,৪৭০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সিরাজগঞ্জে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত সিরাজগঞ্জে হত্যা মামলার তিন আসামি গ্রেফতার। সিরাজগঞ্জে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান সিরাজগঞ্জে আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

১৭০ গ্রাম হেরোইন ও ৩২০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি আটক ।

শিবলী রহমান শিপু / ২৮ Time View
Update : শনিবার, ১ জুন, ২০২৪

সিরাজগঞ্জে ১৭০ গ্রাম হেরোইন, ৩২০ বোতল ফেনসিডিল ও মাদক পরিবহনে ব্যাবহৃত ফাতেমা পরিবহনের একটি বাস সহ ২ মাদক কারবারিকে আটক করেছে সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (১ জুন) ভোর চারটার দিকে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্ত্বরের উত্তর পার্শ্বে জেলা গোয়েন্দা পুলিশের ডিউটি চলাকালীন সময়ে ফাতেমা পরিবহণ নামের একটি বাসে তল্লাসি চালিয়ে লালমনিরহাট জেলা সদরের মোগলহাট ইউনিয়নের আবদুল জব্বারের ছেলে ফাতেমা পরিবহনের ড্রাইভার মোহাম্মদ নয়ন (৪১) কে ৩২০ বোতল ফেনসিডিলসহ আটক করে ডিবি পুলিশ। এসময় ফাতেমা পরিবহনের বাসটিও জব্দ করা হয়।

একই স্থান থেকে সকাল সাড়ে ১০ টার দিকে অপর এক বাসে তল্লাশী চালিয়ে রাজশাহীর গোদাগারী থানার মোঃ রফিকুল ইসলামের ছেলে আল মারুফ হোসেন লিটন (২৫) নামের এক বাস যাত্রীর কাছে থেকে ১৭০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয় এবং যাত্রী লিটনকে আটক করা হয়।

শনিবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জুলহাজ উদ্দীন এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সাংবাদিকদের এসব কথা জানান।

তিনি আরও জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে আদালতে প্রেরণ করার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category