• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
  • [কনভাটার]
শিরোনামঃ
সিরাজগঞ্জে পুলিশ ও কোটা সংস্কারকারীদের ধাওয়া পাল্টা ধাওয়া, পুলিশ সহ আহত ১০, আটক ৮। সিরাজগঞ্জে নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার। আসামী ধরতে নদীতে লাফ, প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার। র‍্যাব-১২ এর অভিযানে ৬৬২ বোতল ফেনসিডিল ও ১২ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সিরাজগঞ্জে র‍্যাবের অভিযানে হত্যা ও ডাকাতি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। সিরাজগঞ্জে ৩,৪৭০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সিরাজগঞ্জে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত সিরাজগঞ্জে হত্যা মামলার তিন আসামি গ্রেফতার। সিরাজগঞ্জে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান সিরাজগঞ্জে আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

শিপিং করপোরেশনে চাকরির সুযোগ, আবেদন ফি ১০০০

Reporter Name / ৩৯ Time View
Update : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

বাংলাদেশ শিপিং করপোরেশনের জাহাজ বহরে (বাল্ক ও ট্যাংকার) জুনিয়র ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার পদে স্থায়ী ভিত্তিতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

  • পদের নাম: জুনিয়র ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: বিএসসি ইঞ্জিনিয়ারিং ডিগ্রি (ইলেকট্রিক্যাল) অথবা দুই বছরের অভিজ্ঞতাসহ ডিপ্লোমা-ইন–ইঞ্জিনিয়ারিং (ইলেকট্রিক্যাল)।
    বয়স: অনূর্ধ্ব ৩০ বছর
    বেতন স্কেল: ২৪,০০০–২৯,৩১০ টাকা

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনপদ্ধতি, ফি জমাদান ও নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক ও এই ওয়েবসাইটে পাওয়া যাবে।

শিপিং করপোরেশনে চাকরির সুযোগ, আবেদন ফি ১০০০

আবেদন ফি
অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে এই ওয়েবসাইটের পেমেন্ট গেটওয়ের মাধ্যমে ১০০০ টাকা ফি জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ১২ সেপ্টেম্বর ২০২২।

শিপিং করপোরেশনে চাকরির সুযোগ, আবেদন ফি ১০০০


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category