• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
  • [কনভাটার]
শিরোনামঃ
সিরাজগঞ্জে পুলিশ ও কোটা সংস্কারকারীদের ধাওয়া পাল্টা ধাওয়া, পুলিশ সহ আহত ১০, আটক ৮। সিরাজগঞ্জে নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার। আসামী ধরতে নদীতে লাফ, প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার। র‍্যাব-১২ এর অভিযানে ৬৬২ বোতল ফেনসিডিল ও ১২ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সিরাজগঞ্জে র‍্যাবের অভিযানে হত্যা ও ডাকাতি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। সিরাজগঞ্জে ৩,৪৭০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সিরাজগঞ্জে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত সিরাজগঞ্জে হত্যা মামলার তিন আসামি গ্রেফতার। সিরাজগঞ্জে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান সিরাজগঞ্জে আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

মৃত্যুর এক বছর পরও সমান জনপ্রিয় সিদ্ধার্থ

Reporter Name / ৩৭ Time View
Update : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

ঠিক এক বছর আগে ২০২১ সালের ২ সেপ্টেম্বর হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান সিদ্ধার্থ শুক্লা। বিগ বস সিজন ১৩ থেকেই মূলত ভারতের বাইরে তিনি অত্যন্ত পরিচিত ও জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন। তার অন্যতম কারণ ছিল সিদ্ধার্থ ও শেহনাজ গিলের মধ্যকার বন্ধুত্ব। মৃত্যুর এক বছর পর আজও শেহনাজের নামের সাথে সাথে উচ্চারিত হয় সিদ্ধার্থের নাম।

এই এক বছরে শোক কাটিয়ে ধীরে ধীরে ছন্দে ফিরছেন শেহনাজ। কাজে মনোনিবেশ করেছেন তিনি। এখন তাকে অনেকটাই শক্ত মনের মানুষ হিসেবে দেখা গেলেও সিদ্ধার্থের মৃত্যুতে একেবারেই ভেঙে পড়েছিলেন তিনি। দাহ করার জন্য সিদ্ধার্থের দেহ শ্মশানে নিয়ে যাওয়ার সময় শববাহী গাড়ির দিকে শেহনাজের দৌড়ে যাওয়ার দৃশ্য এখনও ভুলতে পারেননি অনেকে। অভিনেতার আকস্মিক প্রয়াণে শেহনাজ অসুস্থ হয়ে পড়েছিলেন বলেও শোনা গিয়েছিল।

অবশ্য সম্পর্কের কথা কখনোই জনসম্মুখে প্রকাশ করেননি এই জুটি। তবে তাদের গভীর বন্ধুত্বের আড়ালে অন্যরকম রসায়ন খুঁজে পেয়েছিলেন ভক্তরা। সেই সূত্র ধরেই ধীরে ধীরে জনমনে অমরত্ব লাভ করেছে সিদ্ধার্থ ও শেহনাজ জুটি। বিগ বসের সেই সিজনে সিদ্ধার্থ প্রথম ও শেহনাজ তৃতীয় হয়েছিলেন। রিয়্যালিটি শো শেষ হওয়ার পরও ক্রমেই বাড়ছিল এই জুটির জনপ্রিয়তা। তবে হঠাৎ এক ধাক্কায় বদলে গেলো সব। তবুও ভক্তদের মনে শেহনাজের সাথে সাথে সিদ্ধার্থের নাম আজও জীবন্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category