• ঢাকা, বাংলাদেশ মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
  • [কনভাটার]

মঠবাড়িয়ায় পুলিশের বাধা উপেক্ষা করে বিএনপির সমাবেশ

Reporter Name / ১৫ Time View
Update : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

এর আগে গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার বড়মাছুয়া বাজারে আওয়ামী লীগের নেতা-কর্মী ও পুলিশের বাধায় বিএনপির কর্মসূচি পণ্ড হয়ে যায়। পূর্বনির্ধারিত জায়গায় সমাবেশ করতে না পেরে উত্তর বড়মাছুয়া গ্রামের ব্যাপারীবাড়ি সেতু এলাকায় সমাবেশ করেছিল দলটি।

দলীয় সূত্রে জানা গেছে, জ্বালানি তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং ভোলা ও নারায়ণগঞ্জে গুলিতে তিন নেতা-কর্মী নিহত হওয়ার প্রতিবাদে উপজেলার সদর ইউনিয়ন বিএনপির উদ্যোগে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। ইউনিয়ন বিএনপির সভাপতি সালাউদ্দিন ফারুকের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন। সমাবেশ ঘিরে পুলিশ পথে পথে বিএনপির নেতা-কর্মীদের সমাবেশে যোগ দিতে বাধা দেয় বলে অভিযোগ করেন দলটির নেতারা।

উপজেলা বিএনপির ছাত্রবিষয়ক সহসম্পাদক রিয়াজুল ইসলাম বলেন, পুলিশ পথে পথে সমাবেশে যোগ দিতে আসা নেতা-কর্মীদের বাধা দিয়েছে। এরপরও বাধা উপেক্ষা করে নেতা-কর্মীরা সমাবেশে যোগ দেন।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল বলেন, সরকার জ্বালানি তেলের দাম ৫০ শতাংশ বাড়ানোর পর এখন লিটারে ৫ টাকা কমিয়ে জনগণের সঙ্গে তামাশা শুরু করেছে। আওয়ামী লীগের নেতা-কর্মীদের আচরণ চর দখলের মতো উল্লেখ করে তিনি বলেন, ‘ভোট কারচুপি করে ক্ষমতায় যাওয়ার চিন্তা বাদ দিন। বাংলাদেশে আর কারচুপির নির্বাচন হতে দেওয়া হবে না। জনগণ ভোট চুরির বিরুদ্ধে রুখে দাঁড়াবে।’

সমাবেশে অন্যান্যের উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম, পৌর বিএনপির সাবেক সভাপতি কে এম হুমায়ুন কবির, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন ফরাজী, উপজেলা যুবদলের সদস্যসচিব তাহসিন জামান প্রমুখ বক্তব্য দেন।

প্রসঙ্গত, উপজেলার সব ইউনিয়নে ১৫ দিনব্যাপী কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে উপজেলা বিএনপি। এর ধারাবাহিকতায় মঠবাড়িয়া সদর ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category