• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৪:৪৬ অপরাহ্ন
  • [কনভাটার]
শিরোনামঃ
সিরাজগঞ্জে পুলিশ ও কোটা সংস্কারকারীদের ধাওয়া পাল্টা ধাওয়া, পুলিশ সহ আহত ১০, আটক ৮। সিরাজগঞ্জে নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার। আসামী ধরতে নদীতে লাফ, প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার। র‍্যাব-১২ এর অভিযানে ৬৬২ বোতল ফেনসিডিল ও ১২ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সিরাজগঞ্জে র‍্যাবের অভিযানে হত্যা ও ডাকাতি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। সিরাজগঞ্জে ৩,৪৭০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সিরাজগঞ্জে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত সিরাজগঞ্জে হত্যা মামলার তিন আসামি গ্রেফতার। সিরাজগঞ্জে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান সিরাজগঞ্জে আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বিএনপি-জামায়াতের হামলার প্রতিবাদে ঢাকা মহানগর যুুবলীগের বিক্ষোভ মিছিল

Reporter Name / ৪৩ Time View
Update : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও পুলিশের ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ যুবলীগ। শুক্রবার (২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে রাজধানীর ফার্মগেটে ঢাকা মহানগর উত্তর যুবলীগের বিক্ষোভ সমাবেশ শুরু হয়।

বিক্ষোভ সমাবেশ শুরুর আগে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, অতীতের হিংস্রতা ও নৈরাজ্য ছাড়েনি বিএনপি। অরাজকতা করলে পুলিশ তার জবাব দেবে। আর পুলিশ বাহিনীর সাথে থেকে যুবলীগও সকল নৈরাজ্য প্রতিহত করবে।

পরশ জানিয়েছেন, আজ শুক্রবার থেকে যুবলীগ পুলিশের সাথে রাজপথেই থাকবে। পরে যুবলীগ চেয়ারম্যানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করে ঢাকা মহানগর উত্তর যুবলীগ।

একই সময়ে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। মিছিল পূর্ব সমাবেশে যুবলীগ নেতারা বলেন, আন্দোলনের নামে বিএনপি আবারও সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করেছে। গত কয়েকদিনে বিভিন্ন স্থানে পুলিশ ও সাধারণ মানুষের ওপর হামলা করা হয়েছে। রাষ্ট্রীয় সম্পদ ধ্বংস করছে বিএনপি।

সংগঠনটির নেতারা আরও বলেন সন্ত্রাসী কর্মকাণ্ড ও আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলা বন্ধ না হলে রাজপথে প্রতিহত করা হবে। পরে বিক্ষোভ মিছিল জিরো পয়েন্টসহ বেশ কয়েকটি সড়ক ঘুরে বঙ্গবন্ধু অ্যাভিনিউতে শেষ হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category