• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
  • [কনভাটার]
শিরোনামঃ
সিরাজগঞ্জে পুলিশ ও কোটা সংস্কারকারীদের ধাওয়া পাল্টা ধাওয়া, পুলিশ সহ আহত ১০, আটক ৮। সিরাজগঞ্জে নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার। আসামী ধরতে নদীতে লাফ, প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার। র‍্যাব-১২ এর অভিযানে ৬৬২ বোতল ফেনসিডিল ও ১২ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সিরাজগঞ্জে র‍্যাবের অভিযানে হত্যা ও ডাকাতি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। সিরাজগঞ্জে ৩,৪৭০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সিরাজগঞ্জে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত সিরাজগঞ্জে হত্যা মামলার তিন আসামি গ্রেফতার। সিরাজগঞ্জে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান সিরাজগঞ্জে আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

প্রধানমন্ত্রী বলেছেন, দেশের মানুষ কষ্টে আছে, তবু আন্দোলনের হাঁকডাক: কাদের

Reporter Name / ৩৫ Time View
Update : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

ইউক্রেন-রাশিয়া যুদ্ধে সারা বিশ্ব অস্থিরতার মধ‍্যে আছে। দেশেও এক সংকটময় অবস্থা চলছে। প্রধানমন্ত্রীই বলেছেন, দেশের মানুষ কষ্টে আছে। তার মানে তিনি স্বীকার করে নিয়েছেন। তারপরও আন্দোলনের হাঁকডাক। এমন মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (৩ সেপ্টেম্বর) বাংলাদেশ ছাত্রলীগের সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় শাখার বার্ষিক সম্মেলন ২০২২ অনুষ্ঠানে অংশ নিয়ে এসব কথা বলেন ওবায়দুল কাদের। এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে তিনি বলেন, মির্জা ফখরুল সাহেব, আন্দোলন আন্দোলন করে গলা শুকিয়ে যায়, কিন্তু আন্দোলনের জোয়ার আসে না। টেমস নদীর ওপার থেকে যুবরাজ হাক ডাক দিচ্ছে, কিন্তু বিএনপির শুকনো নদীতে জোয়ার আসে না।

ওবায়দুল কাদের আরও বলেন, মির্জা ফখরুল, আপনাকে সতর্ক করে দিতে চাই, আপনাদের হাতে অনেক রক্তের দাগ। আমাদের অনেক নেতাদের আপনারা হত‍্যা করেছেন। কিন্তু আমরা হত‍্যার রাজনীতি করি না। আমরা আপনাদের কাউকেই হত‍্যা করিনি। বেগম জিয়াকে কেউ হত‍্যা করতে যায়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category