• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০১ অপরাহ্ন
  • [কনভাটার]
শিরোনামঃ
সিরাজগঞ্জে পুলিশ ও কোটা সংস্কারকারীদের ধাওয়া পাল্টা ধাওয়া, পুলিশ সহ আহত ১০, আটক ৮। সিরাজগঞ্জে নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার। আসামী ধরতে নদীতে লাফ, প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার। র‍্যাব-১২ এর অভিযানে ৬৬২ বোতল ফেনসিডিল ও ১২ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সিরাজগঞ্জে র‍্যাবের অভিযানে হত্যা ও ডাকাতি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। সিরাজগঞ্জে ৩,৪৭০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সিরাজগঞ্জে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত সিরাজগঞ্জে হত্যা মামলার তিন আসামি গ্রেফতার। সিরাজগঞ্জে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান সিরাজগঞ্জে আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

দুইটি প্রাইভেট কার থেকে ৪০০ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ৩।

শিবলী রহমান শিপু / ২৯ Time View
Update : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

সিরাজগঞ্জ পৌরসভার রহমতগঞ্জ কবরস্থান সংলগ্ন ফোরকানিয়া হাফিজিয়া মাদ্রাসার সামনে থেকে দুইটি প্রাইভেটকারে তল্লাশী চালিয়ে ৩ মাদক কারবারিকে আটক করেছে সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের একটি দল।

মঙ্গলবার (২৮ মে) সকাল ৭ টার দিকে সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের দলটি রহমতগঞ্জ পৌর কবরস্থানের সামনে চেকপোস্ট বসিয়ে ডিউটি করার সময় দুটি প্রাইভেটকারে তল্লাসি চালায়। তল্লাসি চলাকালীন সময়ে প্রাইভেটকার দুটিতে ৪০০ বোতল ফেনসিডিল পাওয়া যায় এবং মাদক পরিবহনকারী তিন মাদক কারবারিকে আটক করা হয়।

আটকৃতরা হলো, নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানার অহিদুল ইসলামের ছেলে মোঃই সুমন সরকার জিয়া (৩৭), গাজীপুর জেলার কালিয়াকৈর থানার রাখালিয়া চালা গ্রামের মোঃ আব্দুর রহিম সরকারের ছেলে মোঃ শাহীন আলম (৪১) ও বগুড়া জেলার মালগ্রাম মধ্যপাড়া গ্রামের মৃত কোরবান আলীর ছেলে মোঃ শহিদুল ইসলাম সোহাগ (৩৯)।

এ বিষয়ে সিরাজগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জুলহাজ উদ্দীন জানান, মঙ্গলবার সকালে রহমতগঞ্জ পৌর কবরস্থান সংলগ্ন ফোরকানিয়া হাফিজিয়া মাদ্রাসার সামনে চেকপোস্ট বসিয়ে দুইটি প্রাইভেটকার তল্লাশী চালানো হয়। এসময় দুইটি প্রাইভেটকার থেকে মোট ৪০০ বোতল ফেন্সডিলিসহ তিন মাদক কারবারিকে আটক করা হয় এবং মাদক সরবরাহ কাজে ব্যহৃত প্রাইভেটকার দুইটিও জব্দ করা হয়।

তিনি আরও বলেন, আটককৃত আসামী মোঃ সুমন সরকার জিয়ার বিরুদ্ধে ১০টি মাদক মামলা ও শহিদুল ইসলাম সোহাগেরর বিরুদ্ধে অন্যান্য আইনে ১টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ শেষে আদালতে প্রেরণ করার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category