• ঢাকা, বাংলাদেশ শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪০ অপরাহ্ন
  • [কনভাটার]
শিরোনামঃ
সিরাজগঞ্জে পুলিশ ও কোটা সংস্কারকারীদের ধাওয়া পাল্টা ধাওয়া, পুলিশ সহ আহত ১০, আটক ৮। সিরাজগঞ্জে নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ এক মাদক ব্যবসায়ী গ্রেফতার। আসামী ধরতে নদীতে লাফ, প্রাণ গেলো পুলিশ কর্মকর্তার। র‍্যাব-১২ এর অভিযানে ৬৬২ বোতল ফেনসিডিল ও ১২ কেজি গাঁজাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সিরাজগঞ্জে র‍্যাবের অভিযানে হত্যা ও ডাকাতি মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার। সিরাজগঞ্জে ৩,৪৭০ পিস নেশাজাতীয় বুপ্রেনরফিন ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। সিরাজগঞ্জে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, হেলপার নিহত সিরাজগঞ্জে হত্যা মামলার তিন আসামি গ্রেফতার। সিরাজগঞ্জে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান সিরাজগঞ্জে আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দা‌বি‌তে রাজবাড়ীতে সাংবাদিকদের মানববন্ধন

Reporter Name / ৩৭ Time View
Update : শনিবার, ৩ সেপ্টেম্বর, ২০২২

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীর পাংশায় ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল ও সারাদেশে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত হ‌য়েছে।

শনিবার (৩ সেপ্টেম্বর) বেলা ১১টার দি‌কে উপজেলার মালেক প্লাজার সামনে পাংশা প্রেসক্লাব, জেলা রিপোর্টার্স ক্লাব, রাজবাড়ী জেলা প্রেসক্লাবের যৌথ আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিকদের নানাভাবে ডিজিটাল নিরাপত্তা আইনের মাধ্যমে মিথ্যা মামলায় জড়ানো হচ্ছে, হয়রানি করা হচ্ছে। অনুসন্ধানী সাংবাদিকদের এই আইন দিয়েন আটকে রাখা হচ্ছে। আইনটিকে কালো আইন বলেও মন্তব্য করেন তারা। এসময় দ্রুত আইনটি বাতিলের দাবি জানানো হয়।

মানববন্ধ‌নে পাংশা প্রেসক্লাব সভাপতি এস এম রাসেল কবিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি লিটন চক্রবর্তী, যুগ্ম সম্পাদক সো‌হেল রানা, জেলা প্রেসক্লাবের সধারণ সম্পাদক শৌমিত্র শীল, পাংশার সিনিয়র সাংবাদিক মাসুদ রেজা শিশির প্রমুখ। এ সময় জেলা ও উপ‌জেলা পর্যা‌য়ের বি‌ভিন্ন গনমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category